October 14, 2024, 9:16 pm

সংবাদ শিরোনাম
সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ

আবারো ঝড় তুললেন টপলেস এশা

আবারো ঝড় তুললেন টপলেস এশা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

ক’দিন আগেই বিটাউন থেকে ক্রিকেট দুনিয়ায় হইচই পড়ে যায় ক্রিকেটার হার্দিক পান্ডিয়ার সঙ্গে নায়িকা এশা গুপ্তার প্রেমের খবরে। এবার নতুন করে সামাজিক  যোগাযোগ মাধ্যমে ঝড় তুললেন বলিউডের আলোচিত এই আবেদনময়ী অভিনেত্রী। এশার একটি টপলেস ছবি সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।  অবশ্য, ব্যক্তিগত ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ওই টপলেস ছবিগুলো নিজেই শেয়ার করেছেন এশা। সঙ্গে সঙ্গে সেটি নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায়। আর এতেই শিরোনামে উঠে এলেন রাজ ২-এর অভিনেত্রী এশা গুপ্তের নাম। যা নিয়ে এখন নানা গুঞ্জন চলছে পুরো  নেটদুনিয়ায়। জানা গেছে, এরই মাঝে একটি ফটোশুটে অংশ নিয়েছিলেন এশা। সেই ফটোশুটে সাহসী দৃশ্যে দেখা গেছে এ নায়িকাকে।

ফটোশুটে এশাকে নগ্ন হয়ে পোজ দিয়েছেন তিনি। ছবিগুলো ইনস্টাগ্রাম পোস্ট করার সাথে সাথে শুরু হয় জোর আলোচনা। অনেকেই এই সাহসী ফটোশুটের জন্য এশাকে অভিনন্দন জানাচ্ছেন। আবার অনেকে সমালোচনা করে বলছেন, আলোচনায় আসার জন্য এমনটি করেছেন তিনি।

Share Button

     এ জাতীয় আরো খবর